টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ

উদ্ধার হওয়া কঙ্কাল হেফাজত কর্মীদের : ইসলামী ঐক্যজোট

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

las

শীর্ষ নিউজ ডটকম, ### মাতুয়াইল ময়লার ‘ডাম্পিং স্টেশন’ থেকে বস্তাবন্দি অজ্ঞাতসংখ্যক লাশের কঙ্কাল,মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার হেফাজতে ইসলামের কর্মীদের

লাশ গুমের অভিযোগকে আরো প্রকট করেছে বলে দাবি করেছে ইসলামী ঐক্যজোট।

শনিবার বিকালে রাজধানীর লালবাগ কার্যালয়ে ইসলামী ঐক্যজোটের এক জরুরি সভায় এমন দাবি করেন সংগঠনের নেতারা।

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর সভাপতিত্বে এতে মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, যুগ্ম-মহাসচিব মুফতি মুহাম্মদ তৈয়্যব, অধ্যাপক মাওলানা আবদুল করীম, সহকারী মহাসচিব মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা আবুল কাশেম, মাওলানা মাঈনুদ্দিন রুহী প্রমুখ উপস্থিত ছিলেন।

ইসলামী ঐক্যজোট নেতারা বলেন, আমরা জোর দিয়ে বলতে পারি, একই সঙ্গে একদিনে এতগুলো লাশ একত্রিত করে ময়লার স্তূপে নিক্ষেপের বিষয়টি পরোক্ষভাবে হেফাজত কর্মীদের লাশ গুমের ঘটনার প্রতি ইঙ্গিত করে। তারা বলেন, যদি ভিন্ন ভিন্ন দিন তাদের হত্যা করা হতো, তাহলে একেক জায়গায় লাশগুলো পাওয়া যেত। তাই এ কথা নিঃসন্দেহে বলা যায়, লাশগুলো একই দিনে ময়লার ডাম্পিং স্টেশনে ফেলা হয়েছিল।

তারা বলেন, সরকারি বিভিন্ন বাহিনী কর্তৃক ৫ মের মধ্যরাতে হেফাজতের অবস্থান কর্মসূচিতে নিরীহ জনতার ওপর চালানো গণহত্যার পর দেশি-বিদেশি বিভিন্ন মহল ময়লার গাড়িতে করে সংরক্ষিত এলাকায় লাশ গুমের যে অভিযোগ করেছিল শুক্রবার ভোরে রাজধানীর ডেমরায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিসিসি) ময়লার ‘ডাম্পিং স্টেশন’ থেকে বস্তাবন্দি অজ্ঞাতসংখ্যক লাশের কঙ্কাল, মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার ওই অভিযোগকে আরো প্রকট করেছে।

ইসলামী ঐক্যজোট নেতারা সরকারের নিকট নিরপেক্ষ তদন্ত কমিশন গঠন করে উদ্ধারকৃত অজ্ঞাতসংখ্যক লাশের কঙ্কাল, মাথার খুলি ও হাড়গোড় এর ডিএনএ টেস্ট করে প্রকৃত রহস্য উদ্ঘাটন করার দাবি জানান।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT