টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

উখিয়া: ভারতকে খুশি করার প্রহসনের রায় বাংলার জনগণ মেনে নেবেনা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

bnp picএম বশর চৌধুরী, ::::বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিশিষ্ট পার্লামেন্টারিয়ান সালাহ উদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে সাজানো প্রহসন মূলক মিথ্যা মামলায় ফাঁসির রায় বিরোধী দলকে দমন নিপিড়নের প্রতিবাদে সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ২ অক্টোবর বিকালে বিােভ মিছিল ও সমাবেশ উখিয়া ষ্টেশন চত্বরে অনুষ্টিত হয়েছে। সমাবেশে সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিন, বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরওয়ার জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, রাজাপালং দণি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক ডালিম, রাজাপালং উত্তর সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, হলদিয়া দণি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক দলিলুর রহমান শাহীন, বিএনপি নেতা আব্দুল গফুর কোম্পানী, উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা নুর হোছাইন আজাদ যুক্তিবাদী, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল মালেক মানিক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সিকদার, উপজেলা ছাত্র দলের আহবায়ক আহসান উলাহ মনি, যুগ্ন আহবায়ক ফয়সাল সিকদার টিটু প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনা প্রভু রাষ্ট্র ভারতকে খুশি করার জন্য বিএনপির কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন কাদের চৌধুরীকে প্রহসনের বিচারে ফাঁসি রায় দিয়েছে। বাংলার জনগণ এ রায় মেনে নেবেনা।

উখিয়ায় পদ্মা লাইফ ইন্সুরেন্স অফিসে সন্ত্রাসী হামলা, আহত ৪ এম বশর চৌধুরী, উখিয়া (কক্সবাজার)                                                  তারিখ- ০৩/১০/২০১৩ইং। উখিয়ার কোটবাজারে গতকাল ৩ অক্টেবর বিকাল ৫টায় পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিঃ অফিস ভাংচুর করে নগদ টাকা লুট করেছে সন্ত্রাসীরা। এসময় বাধা দেওয়ায় সন্ত্রাসীরা ম্যানেজার সহ ৪ জনকে পিটেয়ে জখম করেছে। দূর্নীতির দায়ে চাকুরী থেকে বরখাস্ত হওয়ার রেশ ধরে সন্ত্রাসীরা এ হামলা চালায়। এ ঘটনায় কোটবাজার শাখার ইনচার্জ জামাল উদ্দিন বাদী হয়ে ৭ জনকে আসামী করে উখিয়া থানায় অভিযোগ করেছে। অভিযোগে প্রকাশ, মধ্যরাজাপালং গ্রামের নজির আহম্মদের ছেলে আবুল হোছন (৪০) ও কামারিয়ার বিল গ্রামের আব্দুল আলীর ছেলে মোঃ কাশেম (২৮) পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিঃ কোটবাজার শাখায় ইতিপূর্বে চাকুরী করা কালে সংস্থার টাকা আত্মসাৎ ও দূর্নীতিতে জড়িয়ে পড়ায় সংস্থার প থেকে চলতি বছরের জানুয়ারী মাসে তাদের বরখাস্ত করা হয়। উক্ত কারনে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে অফিসে হামলা করে। এসময় সন্ত্রাসীরা ইনচার্জ জামাল উদ্দিন (৩০), সহকারী ক্যাশিয়ার আবুল কালাম (৩২), পিয়ন মোঃ আয়াছ (২২) ও ক্যাশিয়ার সোলতান আহম্মদ (৩২) কে পিটিয়ে গুরুতর জখম করে নগদ টাকা সহ লাধিক টাকার মালামাল নিয়ে যায়।   উখিয়ায় মটর সাইকেল চুরি, বিজিবির হাতে মদ সহ জব্দ এম বশর চৌধুরী, উখিয়া (কক্সবাজার)                                                  তারিখ- ০৩/১০/২০১৩ইং। উখিয়ার কোটবাজার ষ্টেশন থেকে গত ২ অক্টোবর সকাল ১০ টায় ১টি মটর সাইকেল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। রতœাপালং খোন্দকার পাড়ার মৃত জাফর আলমের ছেলে মোঃ শাহ জাহান গাড়ী রেখে মাছ ক্রয় করতে যাওয়ার সুযোগে চোরের দল তার গাড়ীটি নিয়ে যায়। পরে ওই গাড়ীটি ২ অক্টোবর বিকালে ঘুমধুম ক্যাম্পের বিজিবি সদস্যরা ৫০ বোতল দেশীয়তৈরী মদ সহ লাকড়ির ছড়া বরইতলী বাজার থেকে গাড়ীটি আটক করে। গাড়ী মালিক শাহ জাহান অভিযোগ করে জানান, সংঘবদ্ধ গাড়ী চোরের তার গাড়ীটি চুরি করে মাদক পাচারের কাজে ব্যবহার করেছে।

এম বশর চৌধুরী উখিয়া, কক্সবাজার। মোবাইল- ০১৮২৬-১৪১৪০৪। ইমেইল- রষড়াবঁশযরুধ@মসধরষ.পড়স

উখিয়ায় মটর সাইকেল চুরি, বিজিবির হাতে মদ সহ জব্দ এম বশর চৌধুরী, উখিয়া (কক্সবাজার)                                                  তারিখ- ০৩/১০/২০১৩ইং। উখিয়ার কোটবাজার ষ্টেশন থেকে গত ২ অক্টোবর সকাল ১০ টায় ১টি মটর সাইকেল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। রতœাপালং খোন্দকার পাড়ার মৃত জাফর আলমের ছেলে মোঃ শাহ জাহান গাড়ী রেখে মাছ ক্রয় করতে যাওয়ার সুযোগে চোরের দল তার গাড়ীটি নিয়ে যায়। পরে ওই গাড়ীটি ২ অক্টোবর বিকালে ঘুমধুম ক্যাম্পের বিজিবি সদস্যরা ৫০ বোতল দেশীয়তৈরী মদ সহ লাকড়ির ছড়া বরইতলী বাজার থেকে গাড়ীটি আটক করে। গাড়ী মালিক শাহ জাহান অভিযোগ করে জানান, সংঘবদ্ধ গাড়ী চোরের তার গাড়ীটি চুরি করে মাদক পাচারের কাজে ব্যবহার করেছে।

উখিয়ায় বিএনপির বিােভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত এম বশর চৌধুরী, উখিয়া (কক্সবাজার)                                                  তারিখ- ০৩/১০/২০১৩ইং। সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ২ অক্টোবর বিকালে বিােভ মিছিল ও সমাবেশ উখিয়া ষ্টেশন চত্বরে অনুষ্টিত হয়েছে। সমাবেশে সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিন, বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরওয়ার জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, রাজাপালং দণি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক ডালিম, রাজাপালং উত্তর সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, হলদিয়া দণি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক দলিলুর রহমান শাহীন, উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা নুর হোছাইন আজাদ যুক্তিবাদী, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল মালেক মানিক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সিকদার, উপজেলা ছাত্র দলের আহবায়ক আহসান উলাহ মনি,  যুগ্ন আহবায়ক ফয়সাল সিকদার টিটু প্রমুখ।

এম বশর চৌধুরী উখিয়া, কক্সবাজার। মোবাইল- ০১৮২৬-১৪১৪০৪। ইমেইল- রষড়াবঁশযরুধ@মসধরষ.পড়স

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT