উখিয়া প্রেস ক্লাব নির্বাচনে বিজয়ীদের টেকনাফ নিউজ ডট কম ও টেকনাফ সাংবাদিক ইউনিটির অভিনন্দন

প্রকাশ: ২৮ এপ্রিল, ২০১৮ ১১:০৯ : অপরাহ্ণ

বার্তা পরিবেশক …উখিয়া প্রেসক্লাব নির্বাচন সুষ্টু ভাবে সম্পন্ন হয়েছে। ২৮ এপ্রিল শনিবার উৎসবমুখর পরিবেশে দুপুর দুইটা থেকে বিকাল পাঁচটা অবধি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উখিয়া প্রেসক্লাব সভাপতি নির্বাচিত হয়েছেন সরওয়ার আলম শাহীন (১৪ ভোট ) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবদুর রহিম পেয়েছেন (১২ ভোট)।

১৬ ভোট পেয়ে সহ – সভাপতি নির্বাচিত আমানুল হক বাবুল তার প্রতিদ্বন্দ্বী নুর মোহাম্মদ সিকদার পেয়েছেন ১১ ভোট। ২০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কমরুদ্দিন মুকুল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হুমায়ুন কবির জুশান। সহ- সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ এইচ সেলিম উল্লাহ ।

অন্য নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক আমিনুল হক আমিন (১৫ ভোট), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক : সোলতান মাহমুদ চৌধুরী (বিনা প্রতিদ্বন্দ্বিতা), দপ্তর সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু ( বিনা প্রতিদ্বন্দ্বিতা)। সদস্য নির্বাচিত হয়েছেন আবদুল আজিজ (২১ ভোট ) , রফিক উদ্দিন বাবুল (১৭ ভোট), দীপন বিশ্বাস (১৬ ভোট) , সাইফুর রহিম শাহীন (১৫ ভোট)।

 

টেকনাফ নিউজ ডট কম’র অভিনন্দন :
উখিয়া প্রেস ক্লাবের নির্বাচনে সরওয়ার আলম শাহীন সভাপতি ও কমর উদ্দিন মুকুল সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সকল বিজয়ীদের অভিনন্দন জানিয়েছে টেকনাফের সর্বপ্রথম অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ নিউজ ডট কম। সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম সাইফী ও নির্বাহী সম্পাদক হাফেজ মুহাম্মদ কাশেম এক বিবৃতিতে নব-নির্বাচিত সহ সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন।

 

টেকনাফ সাংবাদিক ইউনিটির অভিনন্দন :
উখিয়া প্রেস ক্লাবের নির্বাচনে সরওয়ার আলম শাহীন সভাপতি ও কমর উদ্দিন মুকুল সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় টেকনাফ সাংবাদিক ইউনিটিসকল বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন। টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী ও সেক্রেটারী নুরুল হোছাইন এক যুক্ত বিবৃতিতে টেকনাফ সাংবাদিক ইউনিটির পক্ষ থেকেনব-নির্বাচিত সহ সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন।


সর্বশেষ সংবাদ