হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

কক্সবাজার

উখিয়া ও কুতুবদিয়ায় আল্লামা সাঈদীর রোগ মুক্তি ও রফিক বিন সাঈদীর আত্মার মাগরিফাত কামনায় জামায়াতের দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্ব বরণ্য মুফাচিছরে কুরআন ও জামায়াতে ইসলামীর নায়েবে আমীর আল্লামা মাওলানা দেলোয়ার হোছাইন সাঈদীর রোগ মুক্তি কামনা ও রফিক বিন সাঈদীর আত্মার মাগফিরাত কামনা করে জামায়াতে ইসলামী উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের উদ্যোগে হিজলিয়া ষ্টেশন জামে মসজিদে জুমা নামাজের পর এক দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন সহ সভাপতি মাওলানা আবদুর রহীমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় জামায়াত শিবিরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর জৈষ্ট পুত্র মাওলানা রফিক বিন সাঈদীর ইন্তেকালে জাতি একজন প্রতিভাবান ইসলামী ব্যক্তিকে হারালো। তাঁর শূন্যতায় জাতি হতাশ ও বিহ্বল। মহান আল্লাহ তাঁর ভাল কাজগুলোর প্রতিদান দান করুন ও তাঁকে জান্নাতুল ফেরদাউস দান করুন।এতে মাওলানা সাঈদীর রোগ মুিক্ত  কামনা করে মুনাজাত করা হয়।

কুতুবদিয়া:উপজেলা আমির মাওলানা আমানউল্লাহ কুতুবীর সভাপতিত্বে সদস্যসভা উপজেলা কার্যালয়ে অনুষ্টিত হয়।  এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রচার সেক্রেটারী আবু হেনা মোস্তফা কামাল।বক্তব্য রাখেন থানা সেক্রেটারী মাষ্টার ইব্রাহিম  কুতুবী সহসেক্রেটারী আসম শাহরিয়ার চৌং সহ নেতৃবৃন্দ।সভায় মাওলানা রফিক সাঈদীর মাগফেরাত কামনায় মুনাজাত পরিচালনায় করেন প্রধান অতিথি।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.