টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ প্রশাসনে তিন লাখ ৮০ হাজার পদ শূন্য গোদারবিলের জামালিদা ও নাইট্যংপাড়ার ফয়েজ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার পরীমনির কান্না অথবা নিখোঁজ ইসলামি বক্তা এসএসসি-এইচএসসির পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি দেখে : শিক্ষামন্ত্রী টেকনাফে পাহাড় ধ্বসে ৩৩ জনের মর্মান্তিক মৃত্যুর ট্রাজেডি আজ পড়ে আছে বিলাসবহুল বাড়ি,নেই দাবিদার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লম্বাবিলে বাস—সিএনজির মুখোমুখী সংঘর্ষে রোহিঙ্গাসহ ২ জন নিহত

উখিয়ায় শরনার্থী মহিলার গর্ভের সন্তান হত্যা, ৬ জনের বিরুদ্ধে মামলা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৩
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

এম বশর চৌধুরী, উখিয়া ###উখিয়ার কুতুপালং ক্যাম্পে শরনার্থী মহিলাকে পিটিয়ে গর্ভের সন্তান হত্যা করায় ৬ জনের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা রুজু হয়েছে। গত ১৬ আগষ্ট একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে শরনার্থী মহিলা শফিকা বেগম এর বসত ঘরে হামলা করে তাকে মারধর করে ৬ মাসের গর্ভের সন্তান হত্যা করে। এ ঘটনা নিয়ে আহত শফিকার স্বামী মোঃ জাবের থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ গত ২২ আগষ্ট মামলা রেকর্ড করেন।
উখিয়া থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ, পূর্ব শত্র“তার জের ধরে গত ১৬ আগষ্ট দুপুর ২টায় কুতুপালং শরনার্থী ক্যাম্পের কুখ্যাত ডাকাত আবু তাহের প্রঃ আবু তৈয়ব (২৮) এর নেতৃত্বে রোহিঙ্গা শরনার্থী আবুল শামা (৩২), আবু ছৈয়দ (৩২) সহ একদল সন্ত্রাসী পিটিয়ে শফিকার গর্ভের সন্তান নষ্ট করে। শফিকার স্বামী মোঃ জাবের জানান, সন্ত্রাসীরা দীর্ঘ দিন ক্যাম্পের অভ্যন্তরে ডাকাতি, ছিনতাই, নিরহ শরনার্থীদের মারধর সহ নানা অপকর্ম করে আসছিল। সন্ত্রাসী হামলায় আহত শফিকা বেগম জানান, সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় সন্ত্রাসীরা তার পরিবারারের লোকজনদের বিভিন্ন ভাবে হুমকি প্রদর্শন করে। উখিয়া থানার উপ-পরিদর্শক মোঃ ইব্রাহিম জানান, গর্ভের সন্তান হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ক্যাম্প পুলিশের ইন্সপেক্টর মোঃ লিয়াকত আলী জানান, গর্ভের সন্তান হত্যাকারীরা ঘটনার পর পর পলাতক হয়ে যাওয়ায় আটক করা সম্ভব হচ্ছেনা, তবে তাদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে। ক্যাম্প ইনচার্জ মোঃ জালাল উদ্দিন জানান, সন্ত্রাসীদের গ্রেপ্তারে তিনি সর্বাত্মক সহযোগীতা করবেন এবং ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের কে রশন বই থেকে নাম বাদ দেওয়া হবে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT