টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ

উখিয়ায় কৃষকলীগের সমাবেশে কেন্দ্রীয় নেতা রেজাউল করিম যে চোর ধরেন তাকে চোর বলা হচ্ছে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৩
  • ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

01উখিয়ায় রোহিঙ্গা ডাক্তারের ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু

এম বশর চৌধুরী, উখিয়া ####উখিয়ার কুতুপালং শরনার্থী ক্যাম্প বাজারের কথিত রোহিঙ্গা ডাক্তারের ভুল চিকিৎসায় মোঃ ছবি নামের ৭ বছরের শিশু সন্তানের করুন মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত শিশু নাই্যংছড়ি উপজেলার লেবুছড়ি ধর্মছড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে। অভিযোগে প্রকাশ, ধর্মছড়া গ্রামের আব্দুর রহিমের শিশু সন্তানের উরুতে টিউমার হলে পরিবারের লোকজন গত ২০ আগষ্ট সন্ধ্যায় কুতুপালং শরনার্থী বাজারের ভুঁয়া রোহিঙ্গা ডাক্তার জয়নাল আবেদিন ফয়সালের নিকট নিয়ে গেলে ২০ হাজার টাকার বিনিময়ে ওই ডাক্তার অপারেশন করে। পরে প্রচুর রক্তরণ হলে পরিবারের লোকজন পার্শ্ববর্তী এম এস হাসপাতালে নিলে ২১ আগষ্ট সন্ধ্যায় ওই শিশুর করুন মৃত্যু হয়।

উখিয়ায় ২ বাড়ী ডাকাতি, ৩ লাখ টাকার মালামাল লুট, আহত- ৫, আটক-১

এম বশর চৌধুরী, উখিয়া #### উখিয়ার পাইন্যাশিয়া গ্রামে ২২ আগষ্ট মধ্যরাতে প্রবাসীর বাড়ী সহ ২ বাড়িতে ডাকাতি সংঘটিত করে স্বর্নালংকার সহ তিন লাখ টাকার মালামাল লুট করেছে সংঘবদ্ধ ডাকাত দল। এসময় ডাকাত দলের এলোপাতাড়ী হামলায় মহিলা সহ ৫ জন আহত হয়েছে। পালানোর সময় স্থানীয় জনতা ধারালো ছোরা সহ ডাকাত দলের সর্দার আফাজ উদ্দিন প্রঃ আফাইজ্যা ডাকাত (৩৬) কে আটক করে থানায় সোপর্দ করেছে। সে দণি পাইন্যাশিয়া গ্রামের আনু মিয়ার ছেলে। থানায় দায়ের করা অভিযোগে প্রকাশ, ৭/৮ জনের একদল অস্ত্রধারী ডাকাত দল ২২ আগষ্ট মধ্যরাতে পাইন্যাশিয়া গ্রামের কালা মিয়ার ছেলে জাগির হোছন (৪৫) এর বসত ঘরে প্রবেশ করে গৃহ কর্তা জাগির হোছন (৪৫) ও তার মেয়ে মাবিয়া খাতুন (১৯) কে মারধর করে নগদ টাকা, স্বর্ণের অলংকার সহ একলাখ টাকার মালামাল লুট করে। পরে ডাকাত দল পার্শ্ববর্তী মৃত আশরফ আলীর ছেলে আব্দুর রহিমের বসত ঘরে হানা দিয়ে গৃহ কর্তা আব্দুর রহিম (৪৫), প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী  হাজেরা খাতুন (৩৫) ও বৃদ্ধ মাতা নুর জাহান বেগম পাখি (৭০) কে মারধর করে সগদ টাকা, স্বর্ণের অলংকার, মোবাইল ফোন, কাপড় চোপড় সহ ২ লাখ টাকার মালামাল লুট করে।

 

উখিয়ায় কৃষকলীগের সমাবেশে কেন্দ্রীয় নেতা রেজাউল করিম যে চোর ধরেন তাকে চোর বলা হচ্ছে

এম বশর চৌধুরী, উখিয়া #### বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বলেছেন, যে চোর ধরেন তাকে চোর বলা হচ্ছে। বিএনপি দেশকে একটি চোরের রাজ্য বানিয়েছে। আওয়ামীলীগ সে চোরকে দমন করার জন্য জেল হাজতে প্রেরণ করেছে। অথচ খালেদা জিয়া মিথ্যাচার ইতিহাস দিয়ে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে নির্বাচনে ফায়দা লুঠার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, হলমার্ক ও ডেসটিনির মতো অনেক হায় হায় কোম্পানীকে বিএনপি সরকার অনুমোদন দিয়ে দেশে অবাধ লুটপাট চালিয়েছে। আর এ লুটপাটের টাকা তাদের মাধ্যমে বিদেশে পাচার হয়েছে। আওয়ামীলীগ সরকার মতায় এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দুর্নীতিবাজ, অখ্যাত কোম্পানীগুলোর কার্যক্রম বন্ধ করে দিয়ে সংশ্লিষ্টদের জেল হাজতে প্রেরণ করেছে। পাশাপাশি লুটপাটের টাকা উদ্ধার করে রাষ্ট্রীয় কোষাগারে জমা করে দেশে স্থিতীশীল পরিবেশের সৃষ্টি করে মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করেছে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সংবিধান বহির্ভূত তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী নিয়ে বিএনপি জামায়েত জোট দেশে নৈরাজ্য সৃষ্টি করার পাশাপাশি এ সরকারের নামে বানোয়াট অপপ্রচার চালিয়ে জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে। আগামী ৩ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী উখিয়ার বিশাল জনসভায় বিরোধীয় দলীয় নেতৃর অপপ্রচারের দাত ভাঙ্গা জবাব দেবে। তাই উক্ত সমাবেশে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে যোগদান করে সভাকে সফল ও স্বার্থক করার আহ্বান জানান। গতকাল শুক্রবার বেলা ১১টায় উখিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত, উপজেলা কৃষকলীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উখিয়া উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কাজী আকতার উদ্দিন টুনুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আদিল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্য হামিদুল হক চৌধুরী, কক্সবাজার জেলা কৃষকলীগের সভাপতি রশিদ আহমদ, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, রাজাপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা মুজিবুল হক আজাদ, মাসুদ আমিন শাকিল প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বাক বাবু দীনেশ বড়–য়া।

এম বশর চৌধুরী উখিয়া, কক্সবাজার ০১৮২৬-১৪১৪০৪।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT