টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

ঈদ দেশবাসি ও বিশ্ব মুসলিমের জন্যে অনাবিল সূখ শান্তি বয়ে আনুক : জাহিদ ইকবাল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৩
  • ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

jahid ikbalবাংলাদেশ নিউ জেনারেশন পার্টির(বিএনজিপি) কেন্দ্রীয় আহবায়ক সাংবাদিক জাহিদ ইকবাল পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে দেশবাসিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, আত্মত্যাগের উজ্বল মহিমায় মহিমান্বিত পবিত্র ঈদ-উল-আযহা আমাদের জীবনে খূশীর বার্তা নিয়ে এসেছে।  এর মূল তাৎপর্য ও মর্মবাণী হচ্ছে আত্মোৎসর্গের মাধ্যমে ধনী-দরিদ্রের মাধ্যমে পার্থক্য ভুলে সৌভ্রাতৃত্ব ও সহমর্মিতা জাগ্রত করে এবং সাহায্যের হাত প্রসারিত  করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি ও নৈকট্য লাভ করা।

ঈদ-উল-আযহার আদর্শই হচ্ছে  উন্নত চিন্তা আর ত্যাগী মনোভাব বিকশিত করে সর্বশক্তিমান আল্লাহর কাছে ঈমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া এবং ত্যাগের মনোভাব নিয়ে দেশের সমৃদ্ধি ও আপামর জনগণের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করা।

বিবৃতিতে তরুন এই রাজনীতিক আরো বলেন, ঈদ-উল-আযহার মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে আল্লাহর সেরা সৃষ্টি মানুষের কল্যাণে কাজ করতে পারলে সকল দুঃখ-দৈন্য কাটিয়ে সূখী-সমৃদ্ধ সমাজ গঠনে জাতীয় প্রয়াস সহজেই সফল হতে পারে।

ঈদ-উল-আযহার প্রকৃত শিক্ষা অনুধাবন করে সমাজের দরিদ্র ও দুঃস্থদের জীবনকেও আনন্দময় করে তোলার জন্যে বিত্তবানদের প্রতি ইকবাল আহ্বান জানান।

পবিত্র ঈদ-উল-আযহা দেশবাসি ও বিশ্ব মুসলিমের জন্যে অনাবিল সূখ-শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক এবং সামাজিক সাম্য প্রতিষ্ঠায় সকলকে অনুপ্রাণিত করুক মহান আল্লাহর কাছে বিবৃতিতে এই কামনা করা হয়।

 

 

সংবাদ প্রেরক :

সৈয়দ ইফতেখার আলম

(মিডিয়া সেলের চলতি দায়িত্বে)

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT