টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঈদগাঁও পুলিশের চিরুনী অভিযানে ইয়াবা সহ ৩৫ আসামী আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

এম. আবুহেনা সাগর, ঈদগাঁও ###কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও পুলিশ চিরুনী (বিশেষ) অভিযান চালিয়ে ইয়াবা, হিরোইন সহ বিভিন্ন মামলার ৩৫ আসামীকে আটক করতে সম হয়েছে। প্রাপ্ত তথ্য মতে, বৃহত্তর ঈদগাঁও তথা ছয় ইউনিয়নের বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী, ইয়াবা ও হিরোইন সহ এসব আসামীকে ২৫ আগষ্ট গভীর রাতে পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মঞ্জুরুল কাদের ভুইয়ার নেতৃত্বে এসআই, এএসআই ও পুলিশ দল বিশেষ অভিযান চালিয়ে এসব আসামী আটক করে। আটককৃতরা হলেন- ঈদগাঁও’র নুর মোহাম্মদ, আব্দু শুক্কুর, ফরিদ, আবু তাহের, চৌফলদন্ডীর আবুল হোসন, কালা মিয়া, রশিদ, জন্টু, সাদেক, পোকখালীর মনির, শমশু, জালালাবাদের মামুন, আব্দু রাজ্জাক, ইসলামাবাদের সালাউদ্দিন সহ বিভিন্ন মামলার আসামীদেরকে আটক করে। উক্ত অভিযানে ২৫ পিচ ইয়াবা সহ তিন গ্রাম হিরোইন উদ্বার করা হয় বলে পুলিশ সুত্রে প্রকাশ। এ ব্যাপারে  ইনচার্জ মঞ্জুরুল কাদের ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি, ইয়াবা ও হিরোইন সহ ৩৫ আসামীকে আটকের ঘটনার সত্যতা স্বীকার করেন।
————————–
ঈদগড় লাইলা হত্যা মামলার পলাতক আসামী ঈদগাঁও থেকে আটক
এম. আবুহেনা সাগর, ঈদগাঁও
রামু উপজেলার পাহাড়ী ইউনিয়ন ঈদগড়ের লাইলা হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী নুরুল আমিনকে ঈদগাঁও বাস ষ্টেশন এলাকা থেকে আটক করেছে রামু থানা পুলিশ। জানা যায়, ২৪ আগষ্ট বিকেলে ঈদগাঁও ষ্টেশন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে রামু থানা পুলিশ অভিযান চালিয়ে ঈদগড় ইউনিয়নের হাসনা কাটার মৃত মুক্তার আহম্মদের পুত্র হত্যা মামলার আসামী নুরুল আমিনকে আটক করতে সক্ষম হয়। এদিকে তার বিরুদ্ধে দুটি হত্যা মামলা রয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে নিহত লাইলা বেগমের ছেলে মেধাবী শিার্থী সেলিমের মতে, ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে তার মায়ের খুনের প্রকৃত তথ্য ও মূল হুতারা বেরিয়ে আসবে।
—————————-
ঈদগাঁওতে পূর্ব ঘোষনা ছাড়াই আচমকা বৃদ্ধি পেল
পানের খিলি!
এম. আবুহেনা সাগর, ঈদগাঁও
তারিখঃ ২৫-০৮-১৩ ইং
কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারে কোন প্রকার প্রেস ব্রিফিং কিংবা পূর্ব ঘোষনা ছাড়াই একরাতের ব্যবধানে ঈদগাঁও পানের দোকান মালিক সমিতি নামের সংগঠনের নেতৃত্বে আচমকা বৃদ্ধি পেল প্রতি পানের খিলি! এনিয়ে পান খেকোদের মাঝে নানান বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। প্রাপ্ত তথ্যে প্রকাশ, বর্তমান নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতি ও পান সুপারীর মূল্য বৃদ্ধির অজুহাতে ২৪ আগষ্ট থেকে গজে উঠা সংগঠনের নেতৃত্বে নিম্ম বর্ধিত হারে পানের খিলির তালিকা নির্ধারন করা হয়। কিন্তুু- পূর্বে প্রতি পানের খিলির মূল্য ছিল ৩টাকা, এখন ১টাকা বাড়িয়ে ৪টাকায় করা হয়েছে। এতে করে ঈদগাঁও বাজারে দুর দুরান্ত থেকে আসা পানের গ্রাহকেরা হঠাৎ পানের খিলির দাম বৃদ্ধি নিয়ে মহা বিপাকে ও নানা সমালোচনা করতে দেখা গেছে। বাজারের এক ব্যবসায়ী ও পান খেকো-নুরুল আবছার জানান, আচমকা পান খিলির দাম বৃদ্ধি নিয়ে দিশেহারা হয়ে পড়ছি। অপরদিকে মাছ বাজার এলাকায় জনৈক এক মুরব্বী পানের দোকানে পান খেতে গিয়ে বাড়তি দাম নিয়ে নানান তর্কাতর্কি সৃষ্টি হয়। এধরনের পূর্ব ঘোষনা ছাড়াই পান দোকানীরা অযৌক্তিক পানের খিলির দাম বাড়ানোকে কেন্দ্র করে ঈদগাঁও সহ বিশাল এলাকার পান খেকোদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। উল্লেখ্য- এসব পান দোকানীরা পানের খিলি বৃদ্ধি প্রসঙ্গে প্রতিটি পান দোকানে লিফলেট টাঙ্গিয়ে দিয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT