টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঈদগাঁওয়ে ইয়াবার কারণে সর্বনাশ হলো ইমামের !

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজার::::ঈদগাঁওয়ে লোভে সর্বনাশ হলো ইমামের। গোপনে বন্ধুর ইয়াবা রেখে দিয়ে নিজেই ফেঁসে গেলো। দক্ষিণ মেহেরঘোনায় সংঘটিত ঘটনাটি এখন এলাকাবাসীর মুখেমুখে।

প্রাপ্ত তথ্যে প্রকাশ, সম্প্রতি ঈদগাঁও দক্ষিণ মেহেরঘোনা কেয়ামন তলা জামে মসজিদের ইমাম কলিম উল্লাহর নিকট আসে তার এক বার্মাইয়া বন্ধু। আসার পর সে ইয়াবা ভর্তি তার ব্রীকফিচটি ইমামের কক্ষে রাখে। তার অজান্তে ইমাম সেখান থেকে ২৫০ পিচ ইয়াবা গোপন করে ফেলে। পরে তিনি স্থানীয় তাবলিগ কর্মী মিজানের নিকট উক্ত ইয়াবা বেচাা-বিক্রির ব্যাপারে কথাবার্তা বলেন। মিজান এ ঘটনা একই এলাকার মোস্তাক আহমদকে জানালে সে তার বন্ধু ইব্রাহিম ও ফারুককে এ ঘটনা অবহিত করেন। পরে তারা ইমামের রুমে গিয়ে ইয়াবা দিয়ে দিতে চাপাচাপি করে। ইমাম এতে অস্বীকৃতি জানালে যুবকরা তাকে বৈদ্যুতিক স্ত্রীর হিট দিয়ে নির্যাতন ও মারধর করে। উপায়ান্তর না দেখে ইমাম ভাল্বের প্যাকেটে লুকিয়ে রাখা ইয়াবা গুলো তাদের হাতে তুলে দেয়। তখন এ ঘটনাটি স্থানীয় মেম্বর সেলিম উল্লাহ সিরাজীকে অবহিত করে উপস্থিত ইব্রাহিম। ইয়াবা রাখার বিষয়টি প্রশাসনের নিকট প্রকাশ না করতে উপস্থিত যুবকরা জোরপূর্বক ইমামের নিকট থেকে নগদ ২০ হাজার টাকা আদায় ও খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। স্থানীয় এলাকাবাসীরা জানান, উক্ত ইয়াবার কিছু কিছু এখন কলেজ গেইট সহ বিভিন্ন স্পটে ওপেন বেচা-বিক্রি চলছে। স্থানীয় নূর এ কমিউনিটি সেন্টারের সামনে ও প্রতি পিচ ইয়াবা ৩’শ ৮০ টাকা হারে বিক্রি করতে দেখেছেন স্থানীয় কয়েকজন লোক। সচেতন মহলের মতে, “লোভে পাপ, পাপে মৃত্যু”। ইমামের সামান্য লোভ তার জন্য ডেকে এনেছে সর্বনাশ। ক্ষতি করেছে তার বিরাট মান-সম্মানের । অন্যদিকে উক্ত ইয়াবা উদ্ধার না হওয়ায় প্রকাশ্য দিন দুপরে বেচা-বিক্রি চলছে ইয়াবার। এতে এলাকার যুব সমাজ ক্রমে ইয়াবা সেবনে অভস্থ হয়ে উঠছে।

ঈদগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজার। মোবাইল- ০১৫৫৮-৪৩৪২২৮, ০১৮৩৫-৪১০১২৫। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে মোটর সাইকেল চালক। ২৯ সেপ্টেম্বর দুপুরে দক্ষিণ মেহেরঘোনায় দ্রুতগামী সৌদিয়াকে ওভারটেক করতে গেয়ে মোটর সাইকেলটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। প্রাপ্ত তথ্যে প্রকাশ, সদরের ঈদগাঁও মাছুয়াখালী উত্তর পাড়ার সৌদি প্রবাসী মোতাহের আাহমদের পুত্র মো. রাসেল (২১) রোববার দুপুরে মোটর সাইকেল যোগে বাস ষ্টেশনের দিকে আসছিলেন। দক্ষিণ মেহেরঘোনা নামক স্থানে তার গাড়িটি দ্রুতগামী একটি সৌদিয়া বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন আহত মোটর সাইকেল চালককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। রাতে এ রিপোর্ট লিখার সময় নিহতকে দাফনের জন্য হাসপাতাল থেকে নিজ বাড়ীতে আানা হচ্ছিল। ঈদগাঁওতে মোটর সাইকেল দূর্ঘটনায় যুবক নিহত এম আবুহেনা সাগর, ঈদগাঁও ২৯-০৯-২০১৩ইং সদর উপজেলার ঈদগাঁওতে মোটর সাইকেল দূর্ঘটনার শিকার হয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটে। জানা যায়, ২৯ সেপ্টেম্বর সকাল সাড়ে এগারটায় ঈদগাঁও ইউনিয়নের মেহেরঘোনা সংলগ্ন বাইঘ্যাটেক নামক স্থানে মোটর সাইকেল দূর্ঘটনায় একই ইউনিয়নের মাছুয়াখালী উত্তর পাড়ার মোহাম্মদ মোতাহারের পুত্র রাশেল (১৭) গুরুত্বর আহত হয়। তাকে আহত অবস্থায় দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। এদিকে বাদে এশার তার নামাজে যানাজা শেষে উত্তর পাড়া কবর স্থানে দাফন করা হয় বলে জানা যায়। এব্যাপারে স্থানীয় মেম্বার কেফায়েত উল্লাহ সাথে যোগাযোগ করা হলে তিনি মৃত্যুর খবর নিশ্চিত করেন।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT