টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
৭ জেলায় সব অফিস বন্দ ঘোষণা টেকনাফে ৯০ হাজার মিটার কারেন্ট জাল ধ্বংস হ্নীলার বিশিষ্ট সমাজসেবক মৌলভী ফরিদ আহমদ আর নেই, বাদে আছর জানাযা রোহিঙ্গার ঘরে মিলল ৫৭ লাখ দেশি-বিদেশি টাকা ও ৭০ ভরি সোনা রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল

ঈদগাঁওয়ে অপহরণ ঘটনা সাজিয়ে মিথ্যা অভিযোগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২১ জুলাই, ২০১৩
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও::ঈদগাঁওয়ে অপহরণ ঘটনা সাজিয়ে মিথ্যা অভিযোগে প্রতিপক্ষকে হয়রানির অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনা তদন্ত সম্পন্ন করেছে।
প্রাপ্ত তথ্যে প্রকাশ, ঈদগাঁও মধ্যম ভোমরিয়াঘোনার মমতাজ আহমদের পুত্র অছিয়র রহমান (২০) কে বাড়ীর পার্শ্বস্থ দোকান থেকে ২০ জুলাই গভীর রাতে অপহরণ করেছে মর্মে স্থানীয় তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দেয় অপহৃতার পিতা মমতাজ আহমদ। এতে তাকে গুম করার আশংকা করে সংশ্লিষ্ট অভিযোগকারী। অভিযোগের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের টু আইসি হাসান ও এসআই নাছির উদ্দিন স্থানীয় মেম্বার আব্দুল হাকিম সহ সকাল ১১ টায় ঘটনা স্থলে যান। জিজ্ঞাসাবাদে পুলিশ অফিসারা জানান, তদন্তে ঘটনাটি অপহরণ বলে মনে হচ্ছে না। তবুও অভিযোগের প্রেক্ষিতে সুষ্ঠু তদন্ত কাজ চালানো হচ্ছে। এলাকার প্রত্যক্ষদর্শীদের মতে, যাদেরকে অপহরণ ঘটনায় অভিযুক্ত করা হয়েছে তারা ঐ সময় এলাকায় অবস্থান করছিল। এমতাবস্থায় তারা কি ভাবে উক্ত ঘটনায় জড়িত থাকতে পারে তা তাদের বোধগম্য নহে। এদিকে দায়েরকৃত অভিযোগে স্থানীয় খলিলুর রহমানের পুত্র মো. ইমাম হোসেন, মোস্তাকের পুত্র মুজিবুর রহমান, মো. শফির পুত্র মো. তৈয়বুর রহমান, আব্দুস শুক্কুরের স্ত্রী আয়েশা বেগম, মেয়ে শামিনা আক্তার ও মৃত হামিদের পুত্র আব্দুস শুক্কুরকে আসামী করা হয়েছে। ভূক্তভোগীরা জানান, তারা এ ধরণের কোন কাজে জড়িত নয়। পূর্ব শত্রুতা বশত অপহরণ নাটক ঘটিয়ে তাদেরকে হয়রানি করা হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT