টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
২৩ জন রোহিঙ্গা ও টেকনাফের ৬ জনসহ ১৭ মে জেলায় ১১০ জন করোনা রোগী শনাক্ত কোয়ারেন্টাইনে তরুণীকে ধর্ষণ : সেই এএসআই বরখাস্ত ফিলিস্তিনে মানবাধিকার লঙ্ঘন চোখে পড়েনি হিউম্যান রাইটস ওয়াচের’ সচিবালয়ে পাঁচ ঘণ্টা আটকে রাখল প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সাবরাংয়ের জাফর ও রফিক ইয়াবাসহ গ্রেপ্তার বাড়ছে তাপমাত্রা সঙ্গে দাবদাহ ও অস্বস্তি: থাকবে ৫ দিন টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়,ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া কওমি মাদ্রাসায় সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার নির্দেশ লকডাউনে ব্যাংকিং কার্যক্রম চলবে যেভাবে টেকনাফে শাহজাহান চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়, ইউনিটে ইউনিটে খালেদা জিয়ার জন্য দোয়া

ঈদগাঁওতে প্রেমের ঘটনায় অগ্নিদগ্ধ মহিলাটির ঘটনাটি ভিন্নখাতে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১২
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিরাজুল ইসলাম,ঈদগাঁও….সদর উপজেলার ঈদগাঁও বাসষ্টেশনস্থ পপুলার ল্যাবে জালালাবাদ ইউনিয়নের জলদাস পাড়ার দুলাল দাশের কন্যা সুমি দাস (১৭) ও চৌফলদন্ডি খুনকারখীল গ্রামের আবুল বশরের ছেলে মোহাম্মদ শাহিন (২২) কর্মচারী ও ডাক্তারের সহকারী হিসাবে কাজকর্ম করে আসছিল দীর্ঘ দিন ধরে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হিন্দু তরুণী তার প্রেমিক শাহিনকে বাস্তবে স্বামী হিসাবে পেতে অনুরোধ করে। কিন্তু শাহিন তার কথায় ছাড়া না দিলে গায়ে আগুন দিয়ে আতœ হত্যার চেষ্টা করেছে বলে ঐ চেম্বারের মহিলা ডাক্তার এ প্রতিবেদককে জানায়। এদিকে গুরুতর আহতবস্থায় সুমি দাসকে আশংকা জনক অবসস্থায় চমেক হাসপাতালে ভর্তি করে। অপর দিকে তার প্রেমিক শাহিনও আহত বলে জানা গেছে। তবে এ রকম বাস্তব ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করে অহেতুক ডাক্তার ও দোকান মালিক পক্ষকে হয়রানি করা হচ্ছে এক শ্রেণীর কু-চক্রিমহল। অথচ বাস্তব ঘটনাটি তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে। ৫ ডিসেম্বর সুমির মা ককসবাজার মডেল থানায় অভিযোগ করেছে বলে সুত্রে প্রকাশ।

ঈদগাঁওতে যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে গণতন্ত্র মুক্তি দিবস পালিত

সিরাজুল ইসলাম,ঈদগাঁও

ককসবাজার সদর উত্তর ঈদগাঁও সাংগঠনিক উপজেলা যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে গণতন্ত্র ও মুক্তি দিবস পালিত হয়েছে। ৬ ডিসেম্বর বিকাল ৪টায় ঈদগাঁও বাসষ্টেশনস্থ যুবদলের অস্থায়ী কার্যালায়ে সাংগঠনিক উপজেলা যুবদল সভাপতি মোজাফ্ফা আহাম্মদ সুমনের সভাপতিত্বে ও সাধরন সম্পাদক আলমগীর তাজ জনির সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ঈদগাঁও সাংগঠনিক উপজেলার যুবদলের সাবেক আহবায়ক ও জেলা যুবদল সদস্য মোহাম্মদ শাহাজাহান, বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদল আহবায়ক মোহাম্মদ আলমগীর তাজ জনি, সিনিয়র যুগ্ন আহবায়ক আবুল কাশেম মেম্বার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামপুর যুবদল সভাপতি জিয়াবুল হক জিয়া, সাধারন সম্পাদক নুরুল আজিম মেম্বার, চৌফলদন্ডি যুবদল সাধারন সম্পাদক ছৈয়দুল করিম, জালালাবাদ যুবদল যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ কালু, পোকখালী সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, ঈদগাঁও ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু ইসলামপুর সাংগঠনিক সম্পাদক মোহাম্ম রুবেল, যুবনেতা মোহাম্মদ শফি, জামাল, রশিদ, কামাল, শফি,রাশেদ, ছাত্র নেতা মোহাম্মদ ইসমাইল, জুয়েল, আয়াতুল্লা ও মোস্তাফা প্রমূখ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT