টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঈদগাঁওতে গাঁজা বিক্রেতাকে জরিমানা: ছাত্র মজলিশ কমিটি গঠন: খেলাফত মজলিশের সভা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১২ আগস্ট, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজার। মোবাইল- ০১৫৫৮-৪৩৪২২৮, ০১৮৩৫-৪১০১২৫। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওর উঠতি গাঁজা বিক্রেতা মো. হানিফ (২৪) আটকের পর দিন ছাড়া পাওয়ায় এলাকায় বিস্ময়ের সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন এলাকাবাসীর চোখকে ফাঁকি দিয়ে জাগির পাড়ার দরিদ্র নুরুল হকের এ পুত্র গাঁজা বিক্রি করে আসছিল। স্থানীয় তদন্ত কেন্দ্র পুলিশ ৯ পুরিয়া গাঁজাসহ ১০ আগষ্ট রাতে বংকিম বাজার থেকে তাকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত তাকে নগদ ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৭ দিনের সশ্রম কারাদন্ডের আদেশ দেন। এএসআই নাজমুল হাসান জানান, ক্রেতার জন্য অপেক্ষমান অবস্থায় তাকে আটক করা হয়।

================================ ঈদগাঁও হাই স্কুল শাখা ছাত্র মজলিশ কমিটি গঠন

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজার। মোবাইল- ০১৫৫৮-৪৩৪২২৮, ০১৮৩৫-৪১০১২৫। ইসলামী ছাত্র মজলিশ ঈদগাঁও সাংগঠনিক উপজেলার আওতাধীন হাই স্কুল শাখার কমিটি পূণর্গঠিত হয়েছে। এতে মো. সাইমুনকে সভাপতি এবং বেলাল উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। ২০১৩-১৪ সেশনের জন্য কমিটি গঠন কল্পে মিজানুর রহমানের সভাপতিত্বে এবং মিজবাহ উদ্দিনের পরিচালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয় অস্থায়ী কার্যালয়ে। উক্ত সভায় নির্বাচিত অন্য দায়িত্বশীলরা হচ্ছেন বাইতুলমাল সম্পাদক নুর-এ শেফা, প্রচার সম্পাদক মোবারক হোসেন, পাঠাগার সম্পাদক নূর নবী, সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান, সদস্য মঈনুদ্দিন, আব্দুর রহমান, ইমরান খাঁন ইমু, রাশেদুল ইসলাম, ফাহিম, মাহফুজ প্রমুখ। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রমজলিশ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন।

=====================================

পোকখালীতে খেলাফত মজলিশের সভায় আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজার। মোবাইল- ০১৫৫৮-৪৩৪২২৮, ০১৮৩৫-৪১০১২৫। বাংলাদেশ খেলাফত মজলিশ সদর উপজেলার পোকখালী ইউনিয়ন শাখার কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের ঢাকা মহানগর সাংগঠনিক সম্পাদক এড. সাইখুল ইসলাম বলেন, ১৮ দল ঘোষিত যে কোন কর্মসূচী পালনে নেতাকর্মীদের ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি বলেন, পদ্মা সেতু কেলেংকারী, হলমার্ক কেলেংকারী, শেয়ার বাজার লুটপাট সহ দেশের সামগ্রিক অর্থনীতির সচল চাকা ধ্বংসকারী আওয়ামী জালিম সরকারের বিরুদ্ধে সর্বাত্মক সংগ্রাম চালিয়ে যেতে হবে। পোকখালী ইউনিয়ন সভাপতি নাছির উদ্দিনের সভাপতিত্বে এবং মিজবাহ উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা খেলাফত মজলিশ সাধারণ সম্পাদক নাজির হোসেন, জেলা ছাত্র মজলিশ সাধারণ সম্পাদক মো. ইমরান উদ্দিন, জালালাবাদ খেলাফত মজলিশ সাধারণ সম্পাদক বোরহান ফরাজী, ঢাকা বসুন্ধরা রিচার্স সেন্টার মুহাদ্দিস মাও. ফারুখ খালভী, পোকখালী খেলাফত মজলিস সাধারণ সম্পাদক মুসলেম উদ্দিন প্রমুখ।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT