টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে ৪ প্রতিষ্ঠানকে অর্থদন্ড টেকনাফ হাসপাতালে ‘মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণ’ বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন

জাতীয় রাজস্ব বোর্ডের সর্বোচচ করদাতা এমপি বদি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১২
  • ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

এটিএন ফায়সাল…উখিয়া-টেকনাফের আলোচিত ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের ২ সহোদর এক সঙ্গে ২০১১-২০১২ইং অর্থ বছরের জাতীয় রাজস্ব বোর্ডের সর্বোচচ করদাতা নির্বাচিত হয়ে রাজনৈতিক অঙ্গনে নতুন মাত্রার সৃষ্টি করেছে।
জাতীয় রাজস্ববোর্ড ২০১১-২০১২ইং অর্থ বছরের টেকনাফের বিশিষ্ট দানবীর মরহুম এজাহার মিয়া কোম্পানী পরিবারের ২সন্তান কক্সবাজার-৪ তথা উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও তার ছোট ভাই ব্যবসায়ী আব্দুস শুক্কুরকে সর্বোচচ করদাতা নির্বাচিত করেছেন। সরকারকে সর্বেচ্চ রাজস্ব প্রদান করায় জাতীয় রাজস্ব বোর্ড- চট্রগ্রাম কর অঞ্চল-১, কর কমিশনারের কার্যালয় নথি নং-জাঃ আঃ দিঃ/কঃঅঃ-১-(চট্ট)/২০১২-২০১৩/২২৮,তারিখঃ-০৯/০৯/২০১২ইং প্রেরিত পত্রে এ রহমান এন্ড এজেন্সী ও মেসার্স সামিয়া এন্টার প্রাইজের মালিক আলহাজ্ব আব্দুর রহমান বদি(-টিআইএনঃ৩৯২-১০৫-০২৯২/সা-৮৭) ও জাতীয় রাজস্ব বোর্ড- চট্রগ্রাম কর অঞ্চল-১, কর কমিশনারের কার্যালয় নথি নং-জাঃ আঃ দিঃ/কঃঅঃ-১-(চট্ট)/২০১২-২০১৩/২২৬,তারিখঃ-০৯/০৯/২০১২ইং প্রেরিত পত্রে তার সহোদর হোটেল নিরিবিলির পরিচালক আব্দুস শুক্কুর-টিআইএন-৩৮৩-১০৭-২৭৩৮/সা-৮৭(টেকনাফ) কে সর্বোচ্চ করদাতা নির্বাচিত করেন। আগামী ১৫সেপ্টেম্বর সকাল ১১টায় চট্রগ্রামস্থ এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাথমিক ও গণ শিক্ষা বিষয়ক মন্ত্রী ডাঃ আফছারুল আমিন এমপি এবং জাতীয় রাজস্ববোর্ডের সদস্য মোঃ শাহজাহান । এমপি বদি সিআইপি হচ্ছেন- এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে উখিয়া টেকনাফের সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন- প্রতিপক্ষ রাজনৈতিক নেতা শাহজাহান চৌধুরী ও তার দুসররা আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার কু-মানসে আমার পরিবার, ব্যবসা বানিজ্য ও রাজনীতি নিয়ে বেফাঁস বক্তব্য দিয়ে বেড়ানোর পাশাপাশি নানান ষড়যন্ত্র করছে। এ মুহুর্তে আমি ও আমার সহোদরকে জাতীয় রাজস্ব বোর্ডের সর্বোচ্চ করদাতার মর্যাদা আমার পরিবারের সৎ ব্যবসা-বাণিজ্য, আদর্শিক রাজনীতি, জনসেবা ও রাষ্ট্রীয় উন্নয়নমূখী ভূমিকাই প্রমান করে । #
আমান ওয়াহিদ, টেকনাফ ( কক্সবাজার)
মিয়ানমার বর্তমান পরিস্থিতি ও রোহিঙ্গা এবং ইয়াবা সংক্রান্ত বিষয়ে একেকজন আরেক জন দোষারোপ করেছে এবং পাশাপাশি বিজিবি সদস্যরা রোহিঙ্গা অনুপ্রবেশে স্থানীয় জনপ্রতিনিধিদেরকে দায়ী করে আর অন্যদিকে জনপ্রতিনিধিরা বিজিবি ও কোস্টগার্ড সদস্যদেরকে রোহিঙ্গা অনুপ্রবেশের জন্য দায়ী করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সীমান্ত পরিস্তিতি ও রোহিঙ্গা প্রতিরোধে জনপ্রতিনিধি ও প্রশাসনের সাথে মতবিনিময় সভায় এ পরস্পর বিরোধী মন্তব্য উঠে আসে।
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার শামসুল ইসলাম মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এইচ এম ইউনুছ বাঙালি বলেন, রোহিঙ্গাদেরকে প্রতিরোধ করতে সামাজিকভাবে এবং স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে রোহিঙ্গাদের আগমনকে প্রতিহত করতে সকলকে এগিয়ে আসতে হবে।
সভায় উপস্থিত ছিলেন রাখেন টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিজবাহার ইউছূপ, উপজেলা সহকারী কমিশনার আবদুল¬াহ-আল-মামুন, এনএসআই কর্মকর্তা মো. রফিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামসুজ্জামান রকিন্নেচ্ছা চৌধুরী,টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল হক, কোস্টগার্ড কর্মকর্তা শাহিনুর রহমানস, বিজিবির কোম্পানি কমান্ডার নুরুল আমিন, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান, টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম, হ্নীলা ইউপি চেয়ারমান মীর কাসেম মাস্টার, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহম্দ আনোয়ারী, সেন্টমাটিন ইউপি নুরুল আমিন, সাবরাং ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান, আওয়ামীলীগ নেতা এম.এ জহির, হাজী সোনা আলী, আবুল কালাম, মাস্টার জাহেদ, টেকনাফ সদরের ছৈয়দ মেম্বার, সাবরাং ইউনিয়নের ইসমাইল মেম্বার, টেকনাফ সদরের নুর মোহম্মদ গণি মেম্বার, হামজালাল মেম্বার, টেকনাফ সদরের রানু মেম্বার, ও বাহারছড়া জুহুরা মেম্বার উপস্থিত ছিলেন।
উপজেলা নিবার্হী অফিসার দিকনির্দেশন্া দিয়ে সমাপনী বক্তব্য বলেন, রোহিঙ্গাদেরকে প্রতিরোধ করতে সামাজিকভাবে এবং স্থানীয় জনপ্রতিনধিরদের কাছে রোহিঙ্গাদের আগমনকে প্রতিহত করার জন্য প্রশাসনকে সহায়তা করার আহ্বান জানান।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT