হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

বিনোদন

‘ইয়ে কাহাঁ আ গায়ে হাম’

অবশেষে চূড়ান্ত হয়েছে যশ চোপড়া পরিচালিত শাহরুখ-ক্যাটরিনা জুটির সেই বহুল আলোচিত ছবিটির নাম। শাহরুখ খান-ক্যাটরিনা কাইফ অভিনীত ছবিটির শিরোনাম ঠিক করা হয়েছে ‘ইয়ে কাহাঁ আ গায়ে হাম’। যশ চোপড়া পরিচালিত বহুল আলোচিত ‘সিলসিলা’ ছবির একটি গান থেকে অনুপ্রাণিত হয়েই এ নাম রাখা হয়েছে। দীর্ঘ আট বছর বিরতির পর ২০১২ সালে এসে নতুন ছবি পরিচালনার কাজে হাত দিয়েছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা যশ চোপড়া। এরই মধ্যে ছবির কলা-কুশলী নির্বাচনসহ শুটিংয়ের কাজও অনেকটাই এগিয়ে গেছে। কিন্তু ছবিটির শিরোনাম ঘোষণা না করায় এর নাম নিয়ে নানান জল্পনা-কল্পনা চলছিল। মাঝে জোর গুজবও রটেছিল, ছবিটির নাম নাকি ‘লন্ডন ইশক’। কিন্তু বিষয়টিকে স্রেফ গুজব বলেই উড়িয়ে দিয়েছেন ছবির নির্মাতারা।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, “অনেক আলোচনার পরও ছবির নাম নিয়ে সন্তুষ্ট হতে পারছিলেন না আদিত্য এবং যশ চোপড়া। অবশ্য মাঝে এর নাম প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন যশ চোপড়া। তিনি “জয়” শিরোনাম ঠিক করলেও, পরে আবার তা পরিবর্তনের সিদ্ধান্ত নেন। শেষ পর্যন্ত অমিতাভ বচ্চন, রেখা ও জয়া বচ্চন অভিনীত আশির দশকের সাড়া জাগানো ছবি সিলসিলার একটি গান থেকে নতুন এ ছবির নামকরণের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়। সবকিছু ঠিক থাকলে এ বছরের ১৬ নভেম্বর ইয়ে কাহাঁ আ গায়ে হাম নামেই ছবিটি মুক্তি পাবে।”

যশ চোপড়া পরিচালিত সর্বশেষ ছবি ‘ভীর-জারা’ মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। মাঝে দীর্ঘ বিরতির পর ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নতুন ছবির কাজ শুরু করেন বর্ষীয়ান এ নির্মাতা। এর বিভিন্ন চরিত্রে রয়েছেন আনুশকা শর্মা, অনুপম খের, অর্চনা পূরণ সিং প্রমুখ।

ছবিটির সংগীত পরিচালনার মধ্য দিয়ে এই প্রথম যশ চোপড়ার সঙ্গে কাজ করছেন অস্কারজয়ী ভারতীয় সংগীত পরিচালক এ আর রহমান। সূত্র: জিনিউজ।

বার্তা২৪ ডটনেট/

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.