হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদমাদক

ইয়াবাসহ লম্বরীর হালিমা মহেশখালীয়াপাড়ার মাহমুদুল হক পল্লানপাড়ার রাজ্জাক গ্রেপ্তার

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ …র‌্যাব সদস্যরা টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ জন ইয়াবা পাচারকারী নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব সুত্রে জানা যায়, ১৩ সেপ্টেম্বর দুপুর পৌনে ১টার দিকে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধীনস্থ শাপলাপুর অস্থায়ী ক্যাম্প কমান্ডার মেজর মোঃ আনিছুল হক গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকষ অভিযানিক দল নিয়ে শামলাপুর বাজারস্থ মোবারক মেডিক্যাল স্টোরের সামনে পাকা রাস্তার উপরে চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান পরিচালনা করেন। এসময় কক্সবাজারগামী একটি সিএনজি থামিয়ে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী হালিমা আক্তার (২৯) ও মহেশখালীয়া পাড়ার মৃত আব্দুল হাশিমের পুত্র মোঃ মাহমুদুল হক (২৩) এর দেহ তল্লাশী করে ইয়াবাসহ হাতে-নাতে আটক করে। উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গণনা করে ৪৩ লক্ষ ৬০ হাজার টাকার ৮ হাজার ৭২০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।
অপরদিকে বিকাল সোয়া ৪টায় র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্পের কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকষ দল নিয়ে টেকনাফ পৌর এলাকা কেকেপাড়ার হারুন ভাত ঘরের সামনে অভিযান চালিয়ে পুরান পরøান পাড়ার আব্দুর রহমানের পুত্র আব্দুর রাজ্জাককে (২৩) আটক করে। লোকজনের উপস্থিতিতে তার দেহ তরøাশী চালিয়ে ৩৯ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যমানের ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.