টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দম্পতি গ্রেফতার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬
  • ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
টেকনাফ নিউজ ডেস্ক :::

গাজীপুরে মাদক ব্যবসায়ী এক দম্পতিকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে চারশ’ পিছ ইয়াবা টেবলেট ও ইয়াবা বিক্রির নগদ ৩১ হাজার ৪৫৭ টাকা উদ্ধার করা হয়েছে।গ্রেফতারকৃতরা হলো- টঙ্গীর মাছিমপুর পশ্চিম পাড়ার মিল গেইট নিশাদ মহল্লার মোঃ শাহাব উদ্দিনের ছেলে মোঃ ফারুক হোসেন (৩৩) এবং ফারুকের স্ত্রী মোছাঃ সিমা বেগম (২৮)।

র‌্যাব-১ এর মেজর ইশতিয়াক আহমেদ জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর মাছিমপুর পশ্চিম পাড়ার মিল গেইট লাল মসজিদ নিশাদ মহল্লা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক ইয়াবা ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদ পেয়ে মেজর ইশতিয়াক আহমেদের নেতৃত্বে র‌্যাব-১ এর সদস্যরা ১৫ ডিসেম্বর বৃহষ্পতিবার মধ্যরাতে সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী মোঃ ফারুক হোসেন ও তার স্ত্রী মোছাঃ সিমা বেগম ৪’শ পিছ ইয়াবা টেবলেট ও ইয়াবা বিক্রির নগদ ৩১ হাজার ৪৫৭ টাকা সহ হাতে-নাতে আটক করে।

সিমার বিরুদ্ধে টঙ্গী মডেল থানায় নিয়মিত মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে অবৈধ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ও নেশা জাতীয় দ্রব্য দেশের বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে তা নিজ বাড়িতে মজুদ ব্যবসা করে আসছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT