হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

কক্সবাজারপ্রচ্ছদমাদক

ইয়াবাসহ কক্সবাজারে হোটেল আল মুবিনের ম্যানেজার রহিম  ও সহযোগি আটক

এম আমানুল্লাহ আমান::

৪১২০ পিস ইয়াবাসহ কক্সবাজার শহরের হোটেল আল মুবিনের ম্যানেজার আবদুর রহিম তার এক সহযোগিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের লোকজন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ফায়ার সার্ভিস সংলগ্ন হোটেল আল- মুবিন কমপ্লেক্স-এ অভিযান পরিচালনা চালিয়ে তাদের আটক করা হয়।

আটক অপর ব্যক্তি হলেন- টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের পশ্চিম শিকদারপাড়ার সৈয়দ আহমদের পুত্র মোঃ ইদ্রিছ। আল মুবিনের ম্যানেজার আবদুর রহিম চকরিয়া উপজেলার ডুলাহাজরা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের শাহ সুজাপুর গ্রামের মৃত ইউনুচের পুত্র।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, ইয়াবার চালান লেনদেন হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোটেল আল মুবিনের ম্যানেজার আবদুর রহিম ও তার এক সহযোগিকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে পাওয়া ইয়াবার পরিমাণ ৪১২০ পিস।

সোমেন মন্ডল আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাসে আটক ইদ্রিছ জানায় তিনি দীর্ঘ দিন ধরে মহিলাদের ব্যবহার করে ইয়াবার চালান কক্সবাজারে নিয়ে আসেন। পরবর্তীতে আবদুর রহিমসহ অন্যান্যদের সহযোগিতায় এই চালান ঢাকার পার্টিদের হাতে বুঝিয়ে দেন। চালান লেনদেনে আবদুর রহিম হোটেল আল- মুবিন কমপ্লেক্সটি ব্যবহার করে আসছিলো।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের উপপরিদর্শক শেখ আবুল কাশেম বাদী হয়ে কক্সবাজার মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.