টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন জাল নোট ও ইয়াবা নিয়ে এক নারীসহ ৩ জন রোহিঙ্গা আটক সরকারি প্রাথমিকে শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে

ইসলামপুর আইডিয়াল স্টুডেন্ট ক্লাবের মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জুন, ২০১২
  • ২৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি… ইসলামপুর আইডিয়াল স্টুডেন্ট ক্লাবের উদ্যোগে আয়োজিত মিনিবার ফুটবল টুর্ণামেন্ট ২০১২ এর পর্দা নেমেছে গতকাল সোমবার। ইসলামপুর কবরস্থানে মাঠে বিকাল ৫টায় আয়োজিত ফাইনাল খেলায় ইসলামপুর স্পোর্টিং ক্লাব (আইএসসি) ১-০ গোলে শক্তিধর জিয়ানগরকে পরাস্ত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। ৪০ মিনিটের খেলায় প্রথমার্ধের ১০ মিনিট পর্যন্ত জিয়ানগরের সাজানো একের পর এক আক্রমণে ইসলামপুর স্পোর্টিং ক্লাব (আইএসসি)’র ডিফেন্সরা প্রায় কোণঠাসা হয়ে পড়ে। এরপর আইএসসি’র মূল কান্ডারি ও স্ট্রাইকার মোহাম্মদ জুনাইদ ও অপর ফরোয়ার্ড সাদেকের কয়েকটি বল দখল ও শর্ট চোখে পড়ার মত। প্রথমার্ধের ১৫ মিনিটের মাথায় আইএসসি’র ফরোয়ার্ড সাদেকের বাড়ানো বলে মধ্যমাঠের খেলোয়াড় নুরুল কবির দুরন্ত শর্ট করে গোলকিপারকে পরাস্ত করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। পরে জিয়ানগরও সমানতালে আক্রমণ চালায়। প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ২/৩ মিনিট আগে ডি বক্সের ভেতর আইএসসি’র গোলকিপার মুনাফ মাসুদের হাতে লেগে ফাউল হলে রেফারি পেনাল্টির বাঁশি দেয়। এরপর জিয়ানগরের আক্রমণভাগের কান্ডারি আবু পেনাল্টি শর্ট লক্ষ্যভ্রষ্ট করতে না পেরে দলকে পরাজয়ের হাত থেকে বাঁচাতে পারেনি। এরপর দ্বিতীয়ার্ধেও কোন দলই আর গোল করতে পারেনি।

টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হওয়ায় আইএসসি’র টিম ম্যানেজার এমরান ফারুক অনিক এক বিবৃতিতে বলেন, আইএসসি প্রতিষ্ঠা হয় ২০১২ সালের ফেব্রুয়ারি মাসের দিকে। নিজেদের প্রতিষ্ঠার চতুর্থ মাসের মাথায় কোন প্রতিযোগিতায় প্রথম অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করি। পাশাপাশি খেলাচালীন আইএসসি’র পাশে দাঁড়িয়ে যারা আর্থিকভাবে ও উপদেশ দিয়ে সাহায্য-সহযোগিতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জাহেদ, সহকারি ছিলেন- আল নুর ও বাবু।

খেলার পর পরই চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের কাছে ট্রফি তুলে দেন ইসলামপুর এলাকার সালাম সওদাগর, যুবনেতা শাহ আলম, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাগির মোস্তফা, রণি, ইসলামপুর সমাজ কল্যাণ পরিষদের নুরুল ইসলাম, হাশেম উল্লাহ ও নুরুল হক, ইয়ার মোহাম্মদ, সোহেল, আবদুল মোনাফসহ এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ইসলামপুর স্পোর্টিং ক্লাব (আইএসসি) গ্রুপ পর্বের খেলায় হালিমাপাড়ার বিপক্ষে ৩-০ গোলে জয়, ইসলামপুর সুপার কিংসের বিপক্ষে ০-১ গোলে পরাজয় ও নুর নগর সুপার কিংসের বিপক্ষে ২-১ গোলে জয় নিয়ে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়। এরপর সেমিফাইনালে শীতল এফসিকে ১-৩ গোলে জয় ও ফাইনালে জিয়া নগরকে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

আইএসসি

জুনাইদ (অধিনায়ক), সাদেক, নুরুল কবির, মুনাফ মাসুদ (সহ-অধিনায়ক), মাহফুজুর রহমান, নুর কালাম, তারেক আজিজ, সাইফুল, রুবেল, আরমান, আবদুল্লাহ, মোবারক ও টিম ম্যানেজার মুজিবুর রহমান।

সংবাদ প্রেরক

এমরান ফারুক অনিক

টিম সমন্বয়ক, আইএসসি

ও কম্পিউটার বিভাগীয় প্রধান

দৈনিক বাঁকখালী, কক্সবাজার।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT