টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে

ইসলামপুরে ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৩
  • ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও::::বাংলাদেশ ছাত্রলীগ ইসলামপুর ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি গঠিত হয়েছে। এতে মো. সাজ্জাদ কামাল রানাকে আহবায়ক এবং এম. মোজাম্মেল হক চৌধুরী, জসিম উদ্দিন, সাদেকুর রহমান সাদেক ও আনোয়ারুল আজম খোকনকে যুগ্ম আহবায়ক নির্বাচিত করা হয়। কমিটির অন্য সদস্যরা হচ্ছে আবুল খায়ের জুয়েল, ফয়সাল আজিম, আব্দু খালেক, তারেক আজিজ,  ওসমান আলী মুর্শেদ, নুরুল আলম মিন্টু, সাজ্জাদ হোসেন, তানবির মোহাম্মদ শিমুল, আবু নাসের, নাছির উদ্দিন, রিদুয়ানুল হক, আদিল উদ্দিন, নুরুল আমিন, শাহ জালাল, হারুন রশিদ, সাখাওয়াত হোসাইন রিশাত, আবদুল মান্নান প্রমুখ। ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেয়ায় ঈদগাঁও সাংগঠনিক থানা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন সংশ্লিষ্টরা।

=================================

ছবি আছে চৌফলদন্ডিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ীসহ আহত ২

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজার। মোবাইল- ০১৫৫৮-৪৩৪২২৮, ০১৮৩৫-৪১০১২৫। কক্সবাজার সদরের চৌফলদন্ডিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ীসহ ২ যুবক আহত হয়েছে।  ১২ সেপ্টম্বর রাত ৮ টায় ইউনিয়নের নতুন মহাল এলাকায় এ ঘটনা ঘটে। আহত নিয়ামত উল্লাহর অবস্থা আশংকা জনক। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। প্রাপ্ত তথ্যে জানা যায়, ঈদগাঁও মাইজপাড়া এলাকার জাবের আহমদের পুত্র গরু ব্যবসায়ী নিয়ামত উল্লাহ গতকাল রাতে ডুলাহাজারা থেকে গরু বিক্রি করে তার শ্বশুর বাড়ি চৌফলদন্ডীর নতুন মহালে যাওয়ার পথে কামারের দোকান নামক স্থানে পৌছুলে রফিক ও সাইফুলের নেতৃত্বে আরো ৭/৮ জন দূবৃত্ত তার উপর অতর্কিত হামলা চালিয়ে নিয়াত উল্লাহকে মাথায় ছুরিকাঘাত করে এবং তার কাছে থাকা গুরুবিক্রির ২ লক্ষ ৮০ হাজার টাকা ও দামী মোবাইল সেট নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের এলোপাতাড়ি দা ও ছুরিকাঘাতে নিয়ামত উল্লাহ রক্তাক্ত অব¯’ায় মাটিতে পড়ে গেলে ¯’ানীয় পথচারীরা তাকে উদ্ধার করে। এদিকে আহত যুবককে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেয়ার সময় একই দুর্বৃত্তরা পথে বাধা সৃষ্টি করেছে বলে অভিযোগ জানিয়েছেন আহতের পরিবার। অন্যদিকে তার সাথে থাকা আমানুকেও মারধর করে। এতে যথাসময়ে আহতকে চিকিৎসা দিতে না পেরে তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। পরে খবর পেয়ে কক্সবাজার শহর থেকে তার বন্ধুমহল গিয়ে সন্ত্রাসীদের কবল থেকে উদ্ধার করে রাত সাড়ে ১১ টার দিকে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে তার অব¯’া আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন আহতের পরিবার।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT