হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

প্রচ্ছদ

প্রকাশিত সংবাদে আক্তার কামাল ও কাসেমের প্রতিবাদ

২৩ মার্চ অনলাইন পোর্টাল আলোকিত টেকনাফে ‘মিঠাপানিরছড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটি জমি দখলের চেষ্টা’ শিরোনামে একটি জঘন্যতম মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। প্রকৃত বিষয় হচ্ছে জমি নিয়ে বিরোধ। সংবাদে যা বলা হয়েছে তা মোটেও সত্য নয়, বরং উল্টা। তারাই বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘেরা দেয়া ও গাছ লাগালে বাধা দেয়া হয়েছে মাত্র।
সংবাদে আমাদেরকে দুর্ধর্ষ শিবির ক্যাডার, ডাকু, সন্ত্রাসী, মানব পাচারকারী, ইয়াবা গডফাদার, স্বরাস্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত, স্বর্ণ চোরাকারবারী ইত্যাদি উল্লেখ করা হয়েছে। যা পুরোটাই মিথ্যা ও বানোয়াট। রাজনৈতিক ও মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ততা, তালিকাভুক্ত ইত্যাদি দুরের কথা, আমাদের বিরুদ্ধে থানায় সাধারণ কোন জিডি পর্যন্ত নেই।
তাছাড়া প্রকাশিত সংবাদের আরেক অংশে আমাদের বিরুদ্ধে বিরোধীয় জমিতে বন্দুক, ধারালো অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে তেড়ে আসা, প্রাণনাশের হুমকি-ধমকি, ভয়-ভীতি প্রদর্শন, অপহরণ করতঃ লাশ গুম ইত্যাদি বলা হয়েছে। যা সম্পুর্ণ কল্পকাহিনী ও জঘন্যতম মিথ্যাচার।
আমি আক্তার কামাল বৈধ ব্যবসা করে জীবনযাপন করছি। কোন রাজনৈতিক দলের সাথে আমার সম্পৃক্ততা নেই। থাকার প্রমাণও নেই। যা এলাকার সকলেই জানেন। কিন্ত অতি দুঃখের বিষয় হচ্ছে আমাকে বানানো হয়েছে শিবির ক্যাডার। এ ধরণের জঘন্যতম মিথ্যাচারে আমি হতভম্ব।
আমরা উক্ত ষড়যন্ত্র ও উদ্দেশ্যমুলক, বানোয়াট মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হতে আইন প্রয়োগকারী সংস্থাসহ সর্বমহলের প্রতি বিনীতভাবে অনুরোধ করছি।
সেই সাথে প্রকৃত সত্য যাচাই না করে ফেরবী ও কুরুচীপুর্ণ মিথ্যা সংবাদের কারণে সামাজিক এবং পারিবারিকভাবে আমাদের সুনাম সুখ্যাতি ও সম্মান হানী করায় শীঘ্রই অনলাইন পোর্টাল আলোকিত টেকনাফ এর সম্পাদক, প্রতিবেদকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

প্রতিবাদকারী :
আক্তার কামাল পিতা-মাষ্টার রুস্তম আলী, হাল সাং-মিঠাপানিরছড়া, টেকনাফ।
আবুল কাসেম প্রকাশ ডবল কাসেম, পিতা- মৃত সুলতান আহমদ, হাতিয়ারঘুনা, টেকনাফ।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.