টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

আলামত ভাল না: এরশাদ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৩
  • ৩৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

 ফাইল ছবি

দেশের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সরকারের প্রধান শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ

নিজের জেলা রংপুরে ঈদুল আজহার নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “বিএনপি দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে। সমস্ত জাতি আজ শঙ্কিত- আগামীতে দেশে কী হতে যাচ্ছে। এ আলামত ভাল নয়।”

বর্তমান অবস্থা চলতে থাকলে দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা নাজুক হয়ে পড়বে মন্তব্য করে এরশাদ বলেন, “আমরা চাই শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর। কিন্তু সে সম্ভাবনা খুবই কম দেখতে পাচ্ছি। তারা (বিএনপি) গৃহযুদ্ধের কথা বলছে, দা-কুড়াল নিয়ে আসার কথা বলছে।

“এ অবস্থা চলতে থাকলে বাচ্চারা স্কুলে যেতে পারবে না, দেশ অচল হয়ে যাবে। আমরা এই রাজনীতি দেখতে চাই না, আমরা শান্তি চাই।”

                                    ফাইল ছবি

বুধবার সকাল ১০টায় রংপুরের প্রধান ঈদগাহ কালেক্টরেট মাঠে ঈদের নামাজ আদায় করতে যান এরশাদ। তার পরনে ছিল ঘিয়ে রঙের পাঞ্জাবি-কোটি ও কালো জুতা।

 

প্রতিবার রোজার ঈদ ঢাকায় করলেও কোরবানির ঈদ রংপুরেই উদযাপন করে থাকেন জাপা চেয়ারম্যান।

ঈদুল আজহায় এবার মোট ১১টি গরু কোরবানি দিয়েছেন তিনি। এরমধ্যে রংপুরে তার নিজস্ব বাসভবন পল্লী নিবাসে দুটি, পৈত্রিক নিবাস রংপুর শহরের সেনপাড়ার বাড়ি স্কাই ভিউতে একটি, রংপুর রিপোর্টার্স ক্লাবে একটি এবং শহরের বিভিন্ন স্থানে আরো সাতটি গরু কোরবানি দিয়েছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT