টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

আর্জেন্টাইন ফুটবলার মেসি ৪০ বছরের পুরনো রেকর্ড অতিক্রম করেন !

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১২
  • ২৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

(টেকনাফ নিউজ ডটকম)-পারলেন না জার্মানির কিংবদন্তি ফুটবলার গার্ড মুলারের এক বর্ষপঞ্জিকায় সর্বোচ্চ ৮৫ গোলের মাইলফলক স্পর্শ করতে। সেই সাথে হাঁটুতে আঘাত পেয়ে আহতও হলেন।

মেসির আহত হবার দিনে বার্সেলোনা ড্র করলো ০-০ গোলে, বেনফিকার সাথে।

মেসি বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বেনফিকার সাথে খেলতে গিয়ে বাম হাঁটুতে আঘাত পান। বেনফিকা কিপার আর্টারের সাথে ধাক্কা লেগে আহত হয়ে মাটিতে পড়ে যান। দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটের মাথায় তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

তবে কোটি কোটি মেসিভক্তের জন্য এখনো আশার কথা এটুকু যে, এই পঞ্জিকাবর্ষে আরো চারটি ম্যাচ পাবেন তিনি। সুস্থ হয়ে প্রয়োজনীয় গোল অর্জন করে সেই কাঙ্ক্ষিত মাইলফলক স্পর্শ নয় বরং ছাড়িয়ে যাবেন- এই প্রত্যাশা সকলের।

বেনফিকা বুধবারের খেলায় জিততে পারলে জি-গ্রুপে দ্বিতীয় স্থানে আসতে পারতো। কিন্তু পর্তুগীজ এই দলটি খেলার শুরু থেকে গোল করার অনেকগুলো সহজ সুযোগ নষ্ট করে। তবে ড্র সত্বেও বার্সা আগেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে আছে।

২০১২ সালের এক ফুটবল মৌসুমে ইতোমধ্যে ৮৪টি গোল নিজের করে নিয়েছেন মেসি। এক ক্যালেন্ডারে ৮৫ গোলের রেকর্ড ভাঙতে মেসির প্রয়োজন মাত্র ২টি গোল। একটি হলেই ১৯৭২ সালে করা গার্ড মুলারের রেকর্ডে ভাগ বসাবেন এই ফুটবল জাদুকর।

তাবৎ বিশ্বের ফুটবলভক্তরা এই ফুটবল জাদুকরের পায়ের দিকে বিশেষ নজর রাখছেন। কখন কিভাবে গার্ড মুলারের ৪০ বছরের পুরনো রেকর্ড অতিক্রম করেন মেসি!

২৫ বছর বয়সী আর্জেন্টাইন ফুটবলার মেসি মুলারের রেকর্ড ছাড়িয়ে যেতে আর চারটি ম্যাচ পাবেন এই পঞ্জিকাবর্ষে। ম্যাচগুলো হচ্ছে- লা লিগায় রিয়েল বেটিস, অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়েল ভেলাডোলিড এবং কোপা ডেল রে-তে কর্ডোবার সাথে।

বার্সেলোনার অফিসিয়াল টুইটারে এক বার্তায় বলা হয়েছে, মেসি তার বাম হাঁটুর উপরিভাগে আঘাত পেয়েছেন। আঘাত কতটা গভীর তা সঠিকভাবে জানতে পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT