হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

জাতীয়প্রচ্ছদরাজনীতি

আমাদের প্রত্যাশিত নির্বাচন হয়েছে : আওয়ামী লীগ

টেকনাফ নিউজ ডেস্ক ::  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, গোটা জাতি আজ আনন্দিত। আমাদের প্রত্যাশিত নির্বাচন হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে রবিবার বিকেল সাড়ে ৫টায় রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিক্ষিপ্ত কিছু ঘটনা ঘটেছে। সেসব ঘটনায় ১৩ জন মারা গেছে। এদের ১১ জনই আওয়ামী লীগের কর্মী। আর ২ জন আনসার সদস্য। তিনি আরও বলেন, ভোটকেন্দ্র ৪০ হাজারের বেশি। শুধু ১৬টিতে ভোট স্থগিত রাখা হয়েছে।

যারা মারা গেছে তাদের ব্যাপারে আপনারা কী করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিটি আন্দোলন-সংগ্রামেই দলের নেতাকর্মীরা মারা গেলে শেখ হাসিনা তাদের পাশে দাঁড়ান সহযোগিতা করেন। এবার যারা মারা গেছেন তাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না।

বিজয় মিছিল করবেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের বিজয় এখনও সুনিশ্চিত হয়নি। বিজয় সুনিশ্চিত হলেই আমার বিজয় মিছিল করবো। তাকে আরও প্রশ্ন করা হয় ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার ৪৭ বছরেও এমন নির্বাচন হয়নি! এ প্রসঙ্গে আপনারা কী বলেন, জবাবে তিনি বলেন, ‘ড. কামাল ঠিক-ই বলেছেন। স্বাধীনতার ৪৭ বছরেও এমন সুষ্ঠু নির্বাচন হয়নি।’

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.