হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

কক্সবাজারপ্রচ্ছদ

স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারে : ইয়াবার বিরুদ্ধে কি বার্তা থাকছে?

টেকনাফ নিউজ ডেস্ক []

ইয়াবা দমনে গত মঙ্গলবার টেকনাফে যাত্রা শুরু করেছে র‌্যাবের পাঁচটি নতুন ক্যাম্প। আর এই ক্যাম্প গুলোর যাত্রার দুইদিনের ব্যবধানে বিশেষ আইনশৃঙ্খলা সভায় যোগ দিতে আজ কক্সবাজার আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মন্ত্রীর এই সফরে ইয়াবার বিরুদ্ধে কি বার্তা থাকছে, তারদিকে চেয়ে আছে সচেতন মহল।
স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস স্বাক্ষরিত এক পত্রে সফরের বিষয়টি নিশ্চিত করা হয়। ওই পত্রে উল্লেখ করা হয়, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ (২ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় কক্সবাজার বিমানবন্দরে পৌছবেন। সেখান থেকে রোহিঙ্গা শিবিরের উদ্দেশ্যে রওনা দেবেন। পরে টেকনাফের শাপলাপুর রোহিঙ্গা শিবিরসহ বিভিন্ন শরণার্থী শিবির পরিদর্শন করবেন।
এরপর আগামীকাল (৩ আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার সার্কিট হাউজের মিলনায়তনে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। ওই মতবিনিময় সভায় জেলা প্রশাসক, র‌্যাব, পুলিশ ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের উচ্চ পর্যায়ের প্রতিনিধিরা উপস্থিত থাকার কথা রয়েছে। পরে বিকাল ৪টা ১৫ মিনিটে মন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.