টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা চেয়ারম্যান খুন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

image_01_0ময়মনসিংহের ধোবাউড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে উপজেলা চেয়ারম্যান ফোরকান উদ্দিন সেলিম নিহত হয়েছেন। এ সময় অন্তত ২০জন আহত হয়েছেন। রোববার বিকেল চারটার দিকে উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সেলিম, তার দুই ভাই মজনু ও টিপুকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সূত্র জানায়, রোববার দুপুরে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে খাবার বিতরণকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চেয়ারম্যান সেলিমের সমর্থকদের সঙ্গে গামারী তলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হকের সমর্থকদের হাতাহাতি হয়।

ধোবাউড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর হোসাইন সাংবাদিকদের বলেন, “এর জের ধরে বিকেল চারটার দিকে আজিজুল হকের সমর্থকরা উপজেলা পরিষদের সামনে অবস্থান নেয়। পরে সেলিমের সমর্থকরাও সেদিকে রওয়ানা দেন।”

আওয়ামী লীগের দুই পক্ষের বিরোধের কারণে ধোবাউড়া উপজেলা সদরে রোববার ১৪৪ ধারা জারি করে স্থানীয় প্রশাসন। ওই নিষেধাজ্ঞার মধ্যে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করেই দাইরপাড়া এলাকায় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয় বলে ধোবাউড়া থানার ওসি আব্দুল হক জানিয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছোড়ে।

নতুন বার্তা/জিহ

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT