অসুস্থ প্যানেল মেয়র কোহিনুরকে দেখতে হাসপাতালে সাংবাদিক নুরুল হোসাইন

প্রকাশ: ৪ অক্টোবর, ২০১৯ ৬:২৮ : পূর্বাহ্ণ

ফরহাদ আমিন,টেকনাফ:
টেকনাফে চিকিৎসাধীন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি,পৌরসভার প্যানেল মেয়র তিন,সংরক্ষিত ১,২ ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর,টেকনাফ নিউজ ৭১ ডটকমের প্রধান সম্পাদক,মেরিন সিটি হাসপাতালের চেয়ারম্যান, নারীনেত্রী ও গরীরের সেবাদানকারী কোহিনূর আক্তার কে দেখতে হাসপাতালে টেকনাফ সাংবাদিক ইউনিটি’র সাধারণ সম্পাদক নুরুল হোসাইন।
টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি কোহিনুর আক্তার গতকাল থেকে হঠাৎ অসুস্থ হয়ে মেরিন সিটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন এই নেত্রীর পাশে সাংবাদিক নুরুল হোসাইন কিছুক্ষণ সময় কাটান এবং চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন এবং তিনি তার সুস্থতা কামনা করেন।
টেকনাফ সাংবাদিক ইউনিটি’র সাধারণ সম্পাদক নুরুল হোসাইন বলেন,অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে থাকে দেখতে গিয়ে একহাতে স্যালাইন থাকার পরও সেই জনগণের সেবাই নিয়োজিত দেখে হতবাক হলাম।জনগণের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে সবসময় তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন কোহিনুর।নেতা কর্মিরা সব সময় সর্বক্ষেত্রে পেয়েছেন থাকে পাশে, রাজপথ কাঁপানো দলের প্রতি বিশ্বস্থ সেই সংগ্রামী নিস্বার্থ লোভহীন ত্যাগী নেত্রী।বর্তমানে তিনি বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে মেরিন সিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


সর্বশেষ সংবাদ